সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পু’লিশ সদস্যের সহায়তায় প্রা’ণে বাঁচলো ডুবে যাওয়া ট্রলারের ১২ যাত্রী

বরিশালের বেলতলা খেয়াঘাট সংলগ্ন কী’র্তনখোলা নদীতে ১২ যাত্রীসহ একটি ট্রলার ডুবে গেছে। তবে ঘটনাস্থলে থাকা কাউনিয়া থা’না পু’লিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বদরুল ইস’লামের তৎপরতায় ও ট্রলার শ্রমিকদের সহায়তায় হতাহতের ঘটনা ছাড়াই ডুবে যাওয়া সব যাত্রীকে উ’দ্ধার করা সম্ভব হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় আকাশ মেঘাচ্ছন্ন থাকার পাশাপাশি নদী কিছুটা উত্তাল ছিল। এর মধ্যে কাঠের তৈরি ছোট একটি ট্রলার ১২ থেকে ১৩ জন যাত্রী নিয়ে চরমোনাই খেয়াঘাট থেকে বরিশাল নগর প্রান্তের পলা’শপুরের বেলতলা খেয়াঘাটের উদ্দেশে রওয়ানা হয়। পথিমধ্যে সেটি ডুবে যায়। ঘটনার সময় বেলতলা খেয়াঘাটে থাকা এক পু’লিশ সদস্যের তাৎক্ষণিক সিদ্ধান্তে ডুবে যাওয়া ট্রলারের ১২ যাত্রী প্রা’ণে রক্ষা পেয়েছেন।

ঘটনাস্থলে থেকে উ’দ্ধার কাজে নেতৃত্বদানকারী কাউনিয়া থা’না পু’লিশের এএসআই বদরুল ইস’লাম বাংলানিউজকে জানান, ঘটনার সময় তিনি তার সঙ্গীয় ফোর্সসহ বেলতলা খেয়াঘাট এলাকাতেই ছিলেন। ট্রলারটি পার হয়ে নদীর এপারে আসতেও দেখছিলাম। কিন্তু প্রবল স্রোত ও উত্তাল ঢেউয়ের কারণে সেটি মাঝ নদীতে ডুবে যায়।

তিনি জানান, কোনো চিন্তা না করে তাৎক্ষণিক ঘাটে থাকা অ’পর দুটি ট্রলারের সাহায্যে নিয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে একে একে বিভিন্ন বয়সী চার শি’শু, দুই নারী ও ছয়জন পুরুষ যাত্রীকে উ’দ্ধার করেছি। এদের মধ্যে দুইজন নারী কিছুটা অ’সুস্থ হয়ে পড়লে তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে সুস্থ করা হয়। বাকিরা সুস্থ ও স্বাভাবিক ছিলেন।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পু’লিশের উপ-কমিশনার (উত্তর) মো. মনজুর রহমান বাংলানিউজকে জানান, বিষয়টি আম’রা জানার পরপরই ওই পু’লিশ সদস্যকে সাধুবাদ জানিয়েছি। কারণ তার চেষ্টায় আজ বেশ কয়েকজন ট্রলারের যাত্রী প্রা’ণে রক্ষা পেয়েছেন।

তার এ কাজের জন্য তাকে পুরস্কৃতও করা হবে। তার মতো মানুষের কল্যাণে, সেবায় সব পু’লিশ সদস্যরাই নিয়োজিত রয়েছেন বলেও জানান উপ-কমিশনার (উত্তর) মনজুর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: